নরসিংদীতে মসজিদের ইমাম করোনায় আক্রান্ত

নরসিংদীতে প্রথম একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই ব্যক্তির বাড়ি পলাশ উপজেলার ডাঙ্গার ইসলামপুর গ্রামে। তিনি একটি মসজিদের ইমাম।

প্রথম করোনা রোগী শনাক্তের পর প্রশাসনের পক্ষ থেকে ওই গ্রামটি লকডাউন করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার (০৭ এপ্রিল) সকালে ওই ব্যক্তিকে আইসোলেশনে নেয়া হবে। আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের এক মসজিদে ইমামতি করতেন। অসুস্থ হয়ে নারায়ণগঞ্জ থেকে নরসিংদীতে যান তিনি।

সোমবার (০৬ এপ্রিল) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস। খবর পেয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনের নেতৃত্বে চিকিৎসকদের একটি টিম ওই গ্রামে যান।

নরসিংদীর করোনা প্রতিরোধ জরুরি সেল সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি মসজিদে ইমামতি করেন। করোনা উপসর্গ দেখা দেয়ায় গতকাল রোববার (০৫ এপ্রিল) ঢাকায় নমুনা দিয়ে গ্রামের বাড়ি আসেন। সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, নরসিংদীর করোনা প্রতিরোধ জরুরি সেলের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গেছে। আক্রান্ত ব্যক্তির শারীরিক অবস্থা ভালো। রাতেই তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়া হবে। আগামীকাল সকালে তাকে আইসোলেশনে রাখা হবে।

admin

Professional Graphic Designer

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: