আপনার CV হোক চাকরি পাবার অন্যতম হাতিয়ার

REPTO Talent Solution থেকে আপনাকে স্বাগতম। REPTO- দেশের বিভিন্ন অঞ্চল থেকে গ্রাজুয়েটদের সিভি সংগ্রহ করছে।

 

REPTO বিভিন্ন কোম্পানি যেমনঃ Sheba.xyz, Pathao, Augmedix, Kormo এর মত খ্যাতনামা ২০ এরও বেশি কোম্পানির সাথে পার্টনারশিপ আছে; যারা বিভিন্ন সময় তাদের নানা পোষ্টের জন্য  আপনাদের মত রিসোর্স খুজছেন। এমন রিসোর্স যারা গ্রাজুয়েট এবং কাজ করতে আগ্রহী, তাদের এসব কোম্পানিতে অনেক বেশি চাহিদা আছে। আমরা এসব কোম্পানির হয়ে দেশের বিভিন্ন জায়গা থেকে আগ্রহী রিসোর্স খুজে এই কোম্পানিতে সিভি পাঠিয়ে থাকি যাদের পরে চাকরির জন্য ডাকা হয়।

 

এসব হাই প্রোফাইল কোম্পানির জন্য আপনার সিভিটি আরও বেশি প্রোফেসনাল লেভেলের হতে হয়। তা না হলে প্রথমেই সিভি বাদ হয়ে যায়। তাই আমরা আমাদের লিস্টের  সকল স্টুডেন্ট এবং রিসোর্সদের সিভি ফরম্যাটিং করে দিয়ে থাকি যাতে আমাদের লিস্টের রিসোর্স কখনও বাদ না পরে। আমাদের এই সার্ভিসটির মাধ্যমে আমরা একজন রিসোর্সকে একটি প্রোফেসনাল সিভি বানাতে সাহায্য করি এবং সেটি আমাদের লিস্ট এ রাখি। এবং লিস্টটি আমরা  বিভিন্ন কোম্পানিতে পাঠিয়ে থাকি যারা তাদের বিভিন্ন পোষ্টের জন্য রিসোর্স খুজছেন।

 

যদি আপনি আমাদের সার্ভিসটি নিয়ে থাকেন তবে আপনার সিভি-টি কোম্পানিতে চাকরির জন্য সিলেক্ট হওয়ার সুযোগ অনেকাংশে বেড়ে যাবে। এই সার্ভিসের মাধ্যমে বানানো সিভি আপনি শুধুমাত্র আমাদের লিস্টের কোম্পানিতেই নয়, অন্য যেকোনো কোম্পানিতেও ব্যবহার করতে পারবেন কারন এই সিভি টি আপনাকে দিয়ে দেয়া হবে।

আপনি যদি এই সিভি ফরম্যাটিং সার্ভিসটি REPTO থেকে নিতে চান, তবে এখনি আমাদেরকে কল (০১৭৭২১২৩২৮০) অথবা ইমেইল (support@repto.co)করুন।

এই সার্ভিসটির মুল চার্জ ১০০০ টাকা। তবে আপনি যেহেতু ICT career camp 2019 এর মাধ্যমে আমাদের সিভি দিয়েছেন, তাই এক্ষেত্রে আমাদের কাছে আপনি পাবেন সার্ভিসটি ৮০% ডিস্কাউন্টে মাত্র ২০০ টাকাতে।

এই সার্ভিসটির নেয়ার জন্য আপনাকে সার্ভিস ফী আগেই পরিশোধ করতে হবে। ফী পরিশোধ করার ৩ দিনের মধ্যে আপনার সিভি আপনাকে পাঠিয়ে দেয়া হবে। এর পাশাপাশি, আপনার সিভিটি আমাদের লিস্ট এ রাখা হবে। যখনি কোন কোম্পানি আপনার লেভেল এর রিসোর্স নিবে, আমরা প্রতিবার আপনার সিভি-টি পাঠাব।

এছাড়াও আপনার সিভি টি আমাদের সিভি ব্যাংক এ এক বছরের জন্য রাখা হবে. ।এই এক বছরে, যতবার কোম্পানিগুলো থেকে আপনার মত রিসোর্স খুজবে, তত বারই আপনার সিভি পাঠানো হবে।

Source link

admin

Professional Graphic Designer

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: